Hello World
যোগাযোগ

কুষ্টিয়া

সাংবাদিক রাজা’র মায়ের দাফন সম্পন্ন বাবা আইসিইউতে

Published

on

ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার বিজেসি চেয়ারম্যান,  মাছরাঙা টেলিভিশনের হেড অব নিউজ ও জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি রেজোয়ানুল হক রাজা ও নিউজ টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ বার্তা সম্পাদক বোরহানুল হক সম্রাটের মা সাজেদা বেগম বৃহস্পতিবার (৮ জুলাই) রাত পৌনে ১১টায় রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

কুষ্টিয়া সাংবাদিক ফোরাম, ঢাকার পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বিশিষ্ট সাংবাদিক রেজোয়ানুল হক রাজার মহীয়সী মা’য়ের মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টাস ইউনিটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

মহীয়সী নারী সাজেদা বেগমের বয়স হয়েছিল ৮১ বসর। তিনি সম্প্রতি করোনায় আক্রান্ত হলে প্রথমে মিরপুরের বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তাকে মহাখালীর ডিএনসিসি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পুলিশ হাসপাতালের লাইফসাপোর্টে ভর্তি করা হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সাজেদা বেগম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক রেজোয়ানুল হক ও সম্রাটের বাবাও করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে গুরুতর অবস্থায় রাজধানীর একটি হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে দশটায় কুষ্টিয়ায় খোকসার শোমসপুরে নিজ গ্রামে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই রত্নগর্ভা মা পাঁচ কৃতি সন্তানের জননী।

Click to comment

আপনার মন্তব্য

Your email address will not be published. Required fields are marked *

দৌলতপুর

 

কুষ্টিয়া

জাতীয়

খেলাধুলা

আরো খবর

Design and Developed by TechEpoka