Hello World
যোগাযোগ

দৌলতপুর

মনোয়ারা খাতুনের মৃত্যুতে মাহবুব উল আলম হানিফের শোক

Published

on

বাঁয়ে এমপি হানিফের ফাইল ছবি ডানে শিশুদের সাথে স্বস্ত্রীক আফাজ উদ্দিন আহমেদ

কুষ্টিয়া-১ আসনের সাবেক সংসদ সদস্য দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন আহমেদের সহধর্মিণী মনোয়ারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি।

বৃহস্পতিবার মাহবুব উল আলম হানিফের রাজনৈতিক দপ্তর থেকে গণমাধ্যমকে দেয়া এক শোকবার্তায় তিনি জানান, মনোয়ারা খাতুন আলো প্রবীণ আওয়ামীলীগ নেতা আফাজ উদ্দিন আহমেদের সাথে গৌরবময় অতিত পার করেছেন,তাঁর রাজনৈতিক অবদান রয়েছে।

বার্তায় আফাজ উদ্দিন আহমেদ ও তাঁর কনিষ্ঠ পুত্র দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ মামুনসহ পরিবারের সকলের সুস্থতা কামনা করা হয়।

এদিকে, শোক সন্তপ্ত পরিবারটির প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

সম্প্রতি করোনা আক্রান্ত অবস্থায় রাজধানীর হাসপাতালে ভর্তি হয়েছিলেন আফাজ উদ্দিন আহমেদ এবং তাঁর স্ত্রী। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে মনোয়ারা খাতুন আলোর মৃত্যু হয়। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিলো ৭৩ বছর। বৃহস্পতিবার ৮ জুলাই বাদ আসর তাঁকে সমাহিত করা হয়। তিন কন্যা ও চার ছেলের জননী তিনি।

Click to comment

আপনার মন্তব্য

Your email address will not be published. Required fields are marked *

দৌলতপুর

 

কুষ্টিয়া

জাতীয়

খেলাধুলা

আরো খবর

Design and Developed by TechEpoka