Hello World
যোগাযোগ

খেলাধুলা

খুশি মেসি-রোনালদো

Published

on

এক দশকের বেশি সময় ধরে ফুটবল বিশ্ব শাসন করা লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো নিঃসন্দেহে সময়ের সেরা দুই ফুটবলার। এবার আরও বড় মঞ্চের স্বীকৃতি পেলেন দুজন। ‘ফ্রান্স ফুটবল’ ম্যাগাজিনের ফুটবল ইতিহাসের স্বপ্নের একাদশে জায়গা পেয়ে ভীষণ খুশি ও গর্বিত বোধ করছেন তারা।

নিজেদের ওয়েবসাইটে সোমবার ব্যালন ডি’অর স্বপ্নের একাদশ প্রকাশ করে ফ্রান্স ফুটবল। ১৪০ জন সাংবাদিক প্যানেলের নির্বাচিত দলের বাকি নায়কেরা হলেন-লেভ ইয়াশিন, কাফু, পাওলো মালদিনি, ফ্রাঞ্জ বেকেনবাওয়ার, চাভি এরনান্দেস, লোথার মাথেউস, পেলে, দিয়েগো মারাদোনা ও ব্রাজিলের রোনালদো।

মহাতারকাদের দলে জায়গা পাওয়ার কিছুক্ষণ পরেই ইনস্টাগ্রামে কৃতজ্ঞতা প্রকাশ করেন ছয়বারের বর্ষসেরা মেসি ও পাঁচবারের বর্ষসেরা রোনালদো। দুজনেই হাতে ব্যালন ডি’অর ট্রফিসহ ছবি পোস্ট করেছেন।

সত্যিকারের কিংবদন্তিদের পাশে জায়গা পাওয়াটা বার্সেলোনার আর্জেন্টাইন তারকা মেসির কাছে সম্মানের।

“আমার কাছে, ব্যালন ডি’অর স্বপ্নের একাদশে জায়গা পাওয়াটা সম্মানের। আমাকে নির্বাচন করার জন্য আপনাদের ধন্যবাদ দিতে চাই। একইসঙ্গে সব নির্বাচিত ও মনোনীত খেলোয়াড়কে অভিনন্দন জানাই। তালিকায় সত্যিকারের কিছু কিংবদন্তি আছেন!!!”

একই রকম উচ্ছ্বসিত ইউভেন্তুসের পর্তুগিজ তারকা রোনালদো।

“ফ্রান্স ফুটবলের সব সময়ের সেরা একাদশের অংশ হতে পেরে আমি খুব সম্মানিত। কী চমৎকার স্বপ্নের একটা দল…সবাইকে আমি শ্রদ্ধা জানাই। এমন অসাধারণ খেলোয়াড়দের সঙ্গে থাকতে পেরে আমি গর্বিত।”

Click to comment

আপনার মন্তব্য

Your email address will not be published. Required fields are marked *

দৌলতপুর

 

কুষ্টিয়া

জাতীয়

খেলাধুলা

আরো খবর

Design and Developed by TechEpoka